| |

বিরামপুরে জেলা জামায়াতের আমিরসহ ১৬ নেতাকর্মী আটক

প্রকাশিতঃ 12:13 am | March 25, 2019

জাকিরুল ইসলাম,বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে নাশকতার পরিকল্পনার গোপন বৈঠককালে জেলা জামায়াতের আমির আনওয়ারুল ইসলামসহ  ১৬ জন নেতাকর্মীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। গতকাল উপজেলার আদর্শ বি এম কলেজে নাশকতার পরিকল্পনা করার সময় তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন- দিনাজপুর জেলা জামায়াতের আমির আনোয়ারুল ইসলাম,সেক্রেটারি মুহাদ্দিস ড.এনামুল হক, হাকিমপুর উপজেলা আমির সাইদুল ইসলাম, সেক্রেটারি মীর শহিদ, ঘোড়াঘাট উপজেলা আমির আজিজার রহমান, নবাবগঞ্জ উপজেলা আমির আবুল কাসেম, পার্বতীপুর উপজেলা আমির ইউসুফ আলী, ফুলবাড়ী উপজেলা আমির মনজুরুল কাদের, বিরামপুর উপজেলা আমির মোকশেদ আলী, পৌর আমির সাখাওয়াত হোসেন, জেলা কর্মপরিষদ সদস্য আমজাদ হোসাইন, হাফিজুল ইসলাম, এনামুল হক (২), আবু তাহের, মনজুরুল ইসলাম, রেজাউল ইসলাম।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, জেলা জামায়াতের আমীর আনওয়ারুল ইসলামের নেতৃত্বে আদর্শ বি এম কলেজে পাশ্ববর্তী বিভিন্ন উপজেলা জামায়াতের আমির ও নেতাকর্মীদের ডেকে এনে নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতদের নামে গোপনে নাশকতা ও রাষ্ট্রদ্রোহি কাজের প্রস্তুতি নেওয়ার অভিযোগে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের পৃর্বক শনিবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares