| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বাগেরহাটে পানি দিবসে মানববন্ধন

প্রকাশিতঃ ৩:০৩ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০১৯

বাগেরহাট প্রতিনিধি : সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতে চাই পানি খাতে সুশাসন ও দুর্নীতি নিয়ন্ত্রণ এ প্রতিপাদ্য নিয়ে বাগেরহাটে বিশ্ব পানি দিবসে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও ট্রান্সপারেন্সি ইন্টার ন্যাশনাল বাংলাদেশ (টিআবি) এর আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সনাক বাগেরহাটের সভাপতি প্রফেসর চৌধুরী আব্দুর রব, অধ্যাপক এবিএম মোশাররফ হোসাইন, জলবায়ু বিষয়ক উপ-কমিটির আহবায়ক বাবুল সরদার, অধ্যাপক খান সালেহ আহমেদ, বাগেরহাট সদর উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, উন্নয়ন কর্মী মাহবুবুা আক্তার পিয়া, মুক্তা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, সারা বিশ্বে সুপেয় পানির জন্য হাহাকার চলছে। পৃথিবীর মানুষকে বাঁচাতে সব জায়গায় সুপেয় পানির ব্যবস্থা করতে হবে। পানি খাতকে সুশাসন ও দুর্নীতি মুক্ত করতে হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares