| |

সুজানগরে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত

প্রকাশিতঃ 2:11 pm | March 24, 2019

পাবনা প্রতিনিধি : “এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার” স্লোগানে পাবনার সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও ব্র্যাকের সহযোগিতায় বিশ্ব যক্ষ্মা দিবসের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে বর্ণাঢ্য র‌্যালিটি পৌর শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আর. এম. ও ডাঃ মোহাঃ সেলিম মোরশেদের সভাপতিত্বে ও টি.এন.সি.এ আব্দুল হামিদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্যদেন সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের এম ও ডাঃ সাদী হাসনাইন রকি, ডাঃ দিলারা ইয়াসমিন, এম ও ডি সি ডাঃ মোস্তাফিজুর রহমান, যক্ষ্মা উপজেলা ম্যানেজার ব্র্যাক হারান চন্দ্র বিশ্বাস, পি ও ব্র্যাক রেবেকা সুলতানা, মমিন, ফরিদ, এফ ও ব্র্যাক তানজির, প্রধান সহকারী আঃ মান্নান, সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের এম টি যক্ষ্মা (ল্যাব) নিশি কান্ত সরকার, নাসিং সুপার ফাইজার আইরিন পারভিন, ইনর্চজ রাবেয়া খাতুন প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares