| |

পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা শুরু

প্রকাশিতঃ 11:50 pm | March 22, 2019

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা/২০১৯ এর শুভ উদ্বোধন হয়েছে। বিলুপ্ত প্রায় বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি এর ঐতিয্য ধরে রাখার জন্য বোদা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং বোদা থানার সহযোগীতায় বোদা সরকারী পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে কাবাডি খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন বোদা উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান, ওসি তদন্ত আবু সায়েম মিয়া, বোদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান, সাকোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তানু, বোদা প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও সংবাদ পাঠক মোঃ হুমায়ুন কবির মজুমদার।

খেলায় বোদা উপজেলার দশটি ইউনিয়নের দশটি দল অংশ নিবে। নকআউট পদ্ধতিতে এ খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares