| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

সড়ক দূর্ঘটনায় পা হারা নিপার পাশে বিএনপি নেতা অমিত

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ণ | মার্চ ২২, ২০১৯

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্রী নিপাকে দেখতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এ সময় তিনি বেদনাগ্রস্থ পরিবারের সাথে কথা বলেন এবং সার্বক্ষণিক তাদের পাশে থেকে সব ধরণের সহযোগিতা প্রদানের বিষয়ে পরিবারের লোকজনকে আশ্বস্ত করেন।

তিনি স্কুল ছাত্রী মোফতাহুল জান্নাত নিপার পা হারানোর ঘটনায় মর্মহত হন এবং সমবেদনা প্রকাশ করেন। তিনি নিপার চিকিৎসার বিষয়ে কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আহত নিপার চিকিৎসার বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে তিনি পরিবারের সদস্যদের কাছে উল্লেখ করেন।

এ সময় বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিতের সাথে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক আবু তৈয়ব, সম্মানিত সদস্য রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মকবুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান প্রমূখ।

বিএনপির কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিত স্কুল ছাত্রী নিপার চিকিৎস্যার প্রয়োজন মত আর্থিক সহায়তা প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares