| |

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ২ ব্যক্তি গ্রেপ্তার

প্রকাশিতঃ 3:35 pm | March 20, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের পৃথক অভিযানে ২২ বোতল ফেন্সিডিল ও ১৮০ পিচ ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের পরিদর্শক মো. রায়হান আহমেদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৬ টার দিকে সঙ্গীয় ফোর্স উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক মো. সোহরাব হোসেন, ইন্সপেক্টর মো. রায়হান আহমেদ খান, সিপাই মো. মোস্তাফিজার রহমান, সিপাই হাবিবা খাতুনকে সঙ্গে নিয়ে লালাপাড়া মোড়ে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২২ বোতল ফেন্সিডিলসহ এক ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার হাদিনগর গ্রামের সাজিরুল ইসলামের ছেলে মেহেদি হাসান (২৭)। অপর আরেক অভিযানে দপুর ২টার দিকে সদর উপজেলার কৃষ্ণগোবিন্দপুর বেলপাড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৮০ পিচ ইয়াবাসহ হাতেনাতে ১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি মৃত কায়েমের ছেলে সাদ্দাম (২৮)।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও দুজন মাদকসেবীকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে। জেলায় মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares