| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গোদাগাড়ীতে শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে চিত্রাংকন

প্রকাশিতঃ ৩:১৬ অপরাহ্ণ | মার্চ ২০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক,গোদাাগড়ী : বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন এবারের প্রতিপাদ্য:নিয়ে,রাজশাহী গোদাগাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির আয়োজনে উপজেলা শিশু নিকেতন মিলনায়তনে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী শিশু নিকেতন একাডেমীর অধ্যক্ষ এস এম বরজাহান আলী পিন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির প্রেগ্রাম অফিসার শ্যামল এইচ কস্তা,সন্তোষ মিত্র, স্পন্সরশীপ ও শিশু সুরক্ষা অফিসার বিপ্লব ফলিয়া প্রমৃখ। চিত্রাংকন প্রতিযোগিতায় ২ শতাধিক শিশু অংশ গ্রহন করে।

আলেচনায় সভায় বক্তারা বলেন,আমরাও বঙ্গবন্ধুর মতো দেশকে ভালোবাসব। উদার ও অসাম্প্রদায়িক চেতনায় বেড়ে উঠব। স্বাধীনতার শত্রুদের সমস্ত ষড়যন্ত্র রুখে দিয়ে আমরা এ দেশকে গড়ে তুলতে হবে।আজকের শিশুরাই আগামী দিনের ভবিষৎ তাই শিশুদের প্রতি আমাদের আচরণ হবে মধুময়। যাতে করে শিশুরা কারো দ্বারা কোন রকম নির্যাতনের শিকার না হয় সেদিকে সবাইকে সচেতন হতে হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares