| |

চাঁপাইনবাবগঞ্জে আইন-শৃংখলা সংক্রান্ত বিশেষ সভা

প্রকাশিতঃ 3:08 pm | March 20, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহমান আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে করার জন্য প্রতিটি কর্মকর্তাদের সঠিকভাবে দায়িত্ব পালন করার আহ্বান জানান। মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলা সংক্রান্ত বিশেষ সভায় জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আগামী ২৪ মার্চ জেলার শিবগঞ্জ, গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলা পরিষদের নির্বাচন। প্রতিটি ভোট কেন্দ্রে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে প্রতিটি ভোটার যেন ভোট দিতে পারে তা নিশ্চিত করতে হবে। জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম, উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ৫৩ ও ৫৯ বিজিবির প্রধানগণসহ সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares