| |

বাগেরহাটে বর্ণাঢ্য আয়োজনে তাঁতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ 9:50 pm | March 19, 2019

স্টাফ রিপোর্টার : বাগেরহাটে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন তাঁতীলীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার সকালে বাগেরহাট ষ্টেডিয়ামের সামনে দলীয় কার্যালয় থেকে থেকে প্রথমে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে দলীয় কার্যালয় বাগেরহাট জেলা তাঁতীলীগের আহবায়ক আব্দুল বাকী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাটের পৌর মেয়র ও জেলা আওয়ামী লেিগর যুগ্ম সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা তাঁতীলীগের সদস্য সচিব ইফতেখারুল ইসলাম রানা, সদর উপজেলা তাঁতীলীগের আহবায়ক মো. জাহিদ হোসেন, সদস্য সচিব মুকুল শেখ, তাঁতীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন মিঠু, বরকত মীর, সজিব শিকদার, লিটু দাস, আরাফাত মীর প্রমুখ।

আলোচনা সভা শেষে কেক কেটে বাগেরহাটে তাঁতীলীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares