| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি ; চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে শনিবার বিকেলে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা রং-বেরংয়ের বেলুন ও সান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয়েছে।

পুলিশ সুপার ও বার্ষিক পুলিশ সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতার সভাপতি টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এর সভাপতিত্বে পুলিশ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক এম খুরশীদ হোসেন বিপিএম-বার পিপিএম। প্রধান অতিথি পতœী দিলরুবা খুরশীদ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ লিয়াকত আলী মোল্লা, রাজশাহী রেঞ্জ অফিসের পুলিশ সুপার মো. আব্দুস সালাম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মোস্তফা কামাল, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইকবাল হোছাইন।সন্ধ্যায় মন মাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares