| |

পটিয়া উপজেলাকে দূর্নীতি মুক্ত পরিষদ করা হবে-মোতাহের

প্রকাশিতঃ 11:16 pm | March 14, 2019

পটিয়া(চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পটিয়া উপজেলা পরিষদের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ রাজনীতি’র সাথে জড়িত থেকে আওয়ামীলীগের রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন।

তিনি স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে পাকিস্তান হানাদার বাহিনী’র নিযার্তনের শিকার হয়ে কারাবরণ করেছিলেন। পরবর্তীতে বাংলাদেশের আওয়ামীলীগের দূ:সময়ে কাজ করে গেছেন। তাছাড়া এলাকার বিভিন্ন সমস্যা ও দাবি দাওয়া নিয়ে মেহনতি মানুষের পাশে ছিলেন। আগামী ২৪ মার্চ উপজেলা পরিষদ নিবার্চনে তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নিবার্চিত করা হলে পটিয়া উপজেলা পরিষদকে একটি দূনীতি পরিষদ হিসেবে গঠন করা হবে। এবং দলের ভাইস চেয়ারম্যান প্রার্থী ডা: তিমির বরণ চৌধুরীকে উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

তিনি গতকাল বৃহস্পতিবার জঙ্গলখাইন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শাহগদী মার্কেট এলাকায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী’র নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

পটিয়া উপজেলা জঙ্গলখাইন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শফিউল আজম খোকনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মেয়র অধ্যাপক হারুন রশিদ, সাবেক সাধারন সম্পাদক মো: নাছির উদ্দিন, নবনিবার্চিত মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা আ’লীগ নেতা আজিমুল হক, চৌধুরী মাহবুব রহমান, শাহদাত হোসেন ফরিদ চেয়ারম্যান, অসিত বড়ুয়া, ইউনুচ চৌধুরী, আবুল কালাম, মুর্তুজা কামাল মুন্সী, প্রজ্ঞাজ্যোতি বড়–য়া লিটন, আইযুব মুছা, জাফর আহমদ ভুলু, নাজিম উদ্দিন পারভেজ, সবুজ বড়–য়া, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক এম এ রহিম, জেলা যুবলীগ নেতা শাহেদ উদ্দিন সুমন, আবু ছালেহ শাহারিয়ার, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ফোরকান, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রবিউল হোসেন রুবেল, ইউপি সদস্য ফেরদৌস বেগম, জাহাঙ্গীর আলম, রফিক, আব্দুর রাজ্জাক, মাহাবুর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহদাত হোসেন সবুজ মেম্বার, যুবলীগ নেতা মোজাম্মেল হক লিটন, রহিম উদ্দিন পিপলু, এয়ার মোহাম্মদ বাবর, মোঃ সেলিম, হাসান, রেজা মোহাম্মদ জামশেদ, ছাত্রলীগ নেতা কোরবান আলী, নয়ন শর্মা, তাসলিম উদ্দীম রিপন প্রমুখ।

সভায় বক্তারা,জাতীয় নির্বাচনে যেভাবে আমরা ভোট দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করা হয়েছে তেমনি উপজেলা নির্বাচনেও চেয়ারম্যান প্রার্থীকে নৌকা মার্কায় ও ভাইস চেয়ারম্যান প্রার্থীকে উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে উদাত্ত আহবান জানিযেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!