| | শনিবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

আপনারা আর পুলিশের হয়রানির স্বীকার হবেন না-পুলিশ সুপার

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৯

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি ; আপনারা আর পুলিশের দ্বারা হয়রানির স্বীকার হবেন না। যদি কোন পুলিশ হয়রানি করেন, আর তা যদি প্রমাণিত হয়। তাহলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বৃহস্পতিবার কোটচাঁদপুর মডেল থানা আয়োজিত ওপেন হাউজ ডেতে এ কথা বলেন, ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পি পি এম।

সভায় সভাপতিত্ব করেন কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন। দিনটি পালনে দুপুরের পর থেকে থানা চত্বরে জড়ো হতে থাকে উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, সুধীজন ও সাংবাদিকবৃন্দরা। কোরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা।

এরপর স্বাগত বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন। উন্মুক্ত করে দেন আলোচনা। অভিযোগ উঠতে থাকে পুলিশের বিরুদ্ধে। অনেকে প্রশংসাও করেন পুলিশের কার্যক্রম নিয়ে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মোছা ঃ শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক ও শাহাজান আলী, বলুহর ইউনিয়িনের চেয়ারম্যান আব্দুল মতিন, দোড়ার কাবিল উদ্দিন বিশ্বাস প্রমুখ । পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত সবাইয়ের উদ্যেশে বলেন, মাদক ও সন্ত্রাসে আমরা জিরো ট্রলারেন্স নীতিতে চলছি। তিনি পুলিশ সদস্যদের হুশিয়ার করে বলেন,যদি কোন পুলিশ সদস্য মাদকের সাথে থাকেন বা সম্পৃতা পাওয়া যায়। তাহলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি সবার প্রশ্নের উত্তর দেন। সাথে সাথে ব্যবস্থা নেয়ার কথাও জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares