| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক জন নিহত

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৯

এন এ রবিউল হাডান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় মুন্না হক (১৫) নামের একজন থ্রি-হুইলার চালক নিহত এবং কম পক্ষে ছয় জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

১৪ মার্চ (বৃহস্পতিবার) সকালে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় মোটর সাইকেল ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে হলে থ্রি-হুইলারের চালক মুন্না হক গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাও সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

অপর দিকে উপজেলা শহরের কলেজমোড় নামক এলাকায় বাঁশ ভর্তি নসিমনের সাথে অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতরা হলেন, রামপুর গ্রামের মৃত হাকিম উদ্দীন এর পুত্র চ্যানেল এস ও ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ জাহেরুল ইসলাম (৪৮), মির্জাপুর গ্রামের মনজুরুল হকের পুত্র সামশুল হক (৫৬), তড়েয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগম (৪৫), পানবারা গ্রামের সামসুল হকের স্ত্রী চায়না বেগম (৪০), রাধানগর গ্রামের ইমার উদ্দীন এর পুত্র তমিজ উদ্দীন (৬০)। এদের মধ্যে মোঃ জাহেরুল ইসলাম ও সামশুল হকের অবস্থা আশংকাজনক। তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares