| |

মীরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

প্রকাশিতঃ 10:58 pm | March 14, 2019

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে মীরসরাইয়ের চিনকি আস্তানায় রাস্তা পারাপারের সময় পিকআপের ধাক্কা লেগে দূর্ভাগ্যক্রমে রহিমা বেগম (৪০) ঘটনাস্তলেই মারা যান স্কুল শিক্ষিকা। তিনি মীরসরাই উপজেলার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ক শিক্ষিকা।

তিনি দীর্ঘ বছর ধরে শিক্ষকতা করে আসছেন এ বিদ্যালয়ে। ১৩ ই মার্চ রোজ মঙ্গলবার রহিমা টি সি জি বিজ্ঞান বিষয়ে প্রশিক্ষন শেষে চট্টগ্রাম শহর থেকে বাড়ী ফেরার পথে এ নির্মম দূর্ঘটনার স্বীকার হন। নিহত রহিমা ৬নং ইছাখালী ইউনিয়ন ১নং ওয়ার্ডের জয়নগর গ্রামের বাসিন্দা। আবুরহাট বাজারের সম্মানিত বিশিষ্ট ব্যবসায়ী নাদেরুজ্জামান প্রকাশ (নাদু) সওদাগরের স্ত্রী।

আবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, আমি শারিরীক মানসিকভাবে ভেঙ্গে পরেছি। সেই সাথে বিদ্যালয়ের সকল কোমলমতী ছাত্র ছাত্রীরাও ভেঙ্গে পরেছে। একি মাসে আমার বিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিষয়ক ওয়ারেজ স্যার চলে গেলেন আর আজ রহিমা ম্যাডাম। এটা সহজে মেনে নেয়ার নয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!