| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

খুলনা সিটি কর্পোরেশনের ৩য় সধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৯

খুলনা অফিস ; খুলনা সিটি কর্পোরেশনের ৩য় সধারণ সভা বৃহস্পতিবার সকালে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভার শুরুতে ঢাকাস্থ চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭১ জনের মৃত্যুতে এবং সড়ক দুর্ঘটনায় নাক-কান-গলা বিশেষজ্ঞ ডা. মো: শাহাদাত হোসেন, এ্যানেসথেটিস্ট ডা. মো: মোয়াজ্জেম হোসেন ও গাড়ী চালক মো: জাহাঙ্গীর-এর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। এছাড়া সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-এর আশু রোগমুক্তি কামনা করা হয়। অগ্নিকান্ডে ও সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা এবং সড়ক ও সেতু মন্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন নগর ভবন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো: হাবিবুল্লাহ।

দ্রুত সময়ের মধ্যে পানির লাইন স্থাপন করে নিরাপদ পানি সরবরাহের জন্য ওয়াসার প্রতি এবং নগরীর ব্যস্ততম ডাকবাংলো মোড় থেকে ফুলবাড়ি গেট পর্যন্ত সড়কটি প্রশস্তকরণের জন্য গণপূর্ত অধিদপ্তর-খুলনার প্রতি আহবান জানানো হয়। সিটি মেয়র কেসিসি’র সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করে বলেন, বর্ষা মৌসুমের আগেই সকল রাস্তা-ঘাট মেরামতের কাজ সম্পন্ন করতে হবে। তিনি বলেন জলাবদ্ধতা নিরসনের মাধ্যমে খুলনাকে বাসযোগ্য সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে কেসিসি পরিবারের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কেসিসি’র প্যানেল মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না, মো: আলী আকবর টিপু, মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সংশ্লিষ্ট কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি সংস্থার প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares