| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বিজিবি কর্তৃক আজমতপুর সীমান্তে মাদক আটক

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে রাত্রী ১.৩০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধিনস্থ আজপতপুর বিওপির টহল কমান্ডার জেসিও-৭৮০৯ নাঃ সুবেঃ মোঃ আস্তানুর রহমান এর নেতৃত্বে বিশেষ টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮০/১০-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রিফুজিপাড়া নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান করতে থাকে।

আনুমানিক ০২-৩০ ঘটিকায় ভারতের দিক হতে কয়েকজন চোরাকারবারী বাংলাদেশের অভ্যন্তরে উল্লেখিত এলাকায় প্রবেশ করে। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা তাদের সাথে থাকা মালামাল ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। টহল দল পিছু ধাওয়া করেও চোরাকারবারীদের আটক করতে সক্ষম হয়নি। পরবর্তীতে উক্ত এলাকা তল্লাশী করে চোরাকারবারীদের ফেলে যাওয়া বস্তা হতে ১৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।

আটককৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন। এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক ফেন্সিডিল আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরনের মাদক দ্রব্যাদি ও চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে তাঁর অঙ্গীকার ব্যক্ত করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares