| |

সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিতঃ 8:18 pm | March 14, 2019

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান এর অংশ হিসেবে সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতক্ষীরা জেলা শহরের খুলনা রোড মোড় হইতে মাদক বিরোধী র‌্যালি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিজিবিৎর ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ গোলাম মহিউদ্দিন খন্দকার। প্রধান অতিথির বক্তব্য দেন সাংসদ ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রি ডাঃ আ.ফ.ম রুহুল হক।

তিনি বলেন, বলেন,মাননীয় প্রধানমন্ত্রী সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এরই ধারাবাহিকতায় মহাপরিচালক মহোদয় বিজিবি এর নির্দেশনা অনুসারে সাতক্ষীরা ব্যাটালিয়ন দায়িত্বপূর্ণ এলাকায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে যে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করেছেন সেটি অত্যন্ত প্রশংসনীয়। আসুন আমরা সকলেই মাদককে না বলি।

আলোচনা সভা ও র‌্যলিতে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন- সাংসদ এসএম জগলুল হায়দার,খুলনা ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্ণেল মো: আরশাদুজ্জামান খান,নীলডুমুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল,যশোর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে: কর্ণেল মো: সেলিম রেজা,সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল,অতিরিক্ত পুলিশ সুপার মো: ইলতুত মিস,মেজর সৈয়দ ফজলে হোসেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!