| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী |

শিবগঞ্জ সীমান্তে বিজিবি কর্তৃক মালিক বিহীন ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্ত এলাকায় ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে ৫৩ বিজিবি। মঙ্গলবার (১২মার্চ) সকালে সীমান্তের বিশ রশিয়া মাঠ এলাকায় অভিযান চালিয়ে বিজিবি এসব ইয়াবা উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার বিকাল সাড়ে ৪টার সময় গণমাধ্যমের সামনে প্রেস ব্রিফিংয়ে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে সীমান্ত এলাকা দিয়ে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় টহল জোরদার এবং বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

সকাল ১০টার দিকে ভারত থেকে অজ্ঞাত এক ব্যক্তি মাথায় করে একটি বস্তা নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে তাকে চ্যালেঞ্জ করে বিজিবি সদস্যরা। এ সময় অজ্ঞাত ওই ব্যক্তি বস্তাটি ফেলে দৌড়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ওই বস্তা থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লক্ষ টাকা। তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা শিবগঞ্জ থানায় জমা করা হয়েছে এবং একটি মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares