| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বাগেরহাটে প্রথম বিভাগ ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন উন্মোচন ক্লাব

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৯

স্টাফ রিপোর্টার : বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগ চ্যাম্পিয়ন হয়েছে উন্মোচন ক্লাব। বুধবার প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় তারা ইয়ং উন্মোচন ক্লাবকে ১৭ রানে পরাজিত করে শিরোপা ছিনিয়ে নেয়। টস হেরে প্রথমে উন্মোচন ক্লাব ব্যাট করে ৪০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৬৮ রান করে।

উন্মোচন ক্লাবের নাজমুল জুনিয়র ৪৩ রান করে। ইয়াং উন্মোচন ক্লাবের ওশান ১৩ রান দিয়ে ২টি উইকেট নেয়। জবাবে ইয়াং উন্মোচন ক্লাব খেলতে নেমে ৪০ ওভার ২ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫১ রান করে। দলের পক্ষে প্রিতম ২২ রান করে। উন্মোচন ক্লাবের মোস্তফা আকন ২২ রান দিয়ে ৫টি উইকেট নেয়।

ফাইনাল খেলার সেরা খেলোয়াড় পুরস্কার পেয়েছে চ্যাম্পিয়ন উন্মোচন ক্লাবের নাজমুল জুনিয়র। প্রথম বিভাগ ক্রিকেট লীগে সবোচ্চ ১৫টি উইকেট নিয়ে সেরা বোলারের পুরস্কার পায় ইয়ং উন্মোচন ক্লাবের অধিনায়ক ওশান ও ২৬৪ রান করে সেরা ব্যাসটম্যান হয়েছে উন্মোুচন ক্লাবের মোস্তফা আকন।

বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস ফইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন। জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি খোন্দকার আছিফ উদ্দিন রাখীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল।

জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুক। এবছর প্রথম বিভাগ ক্রিকেট লীগের বাগেরহাট জেলার ১০টি ক্লাব অংশ নিয়েছিল। গত ১ ফেব্রুয়ারী উন্মোচন ক্লাব ও আজাদ স্পোটিং ক্লাবের মধ্যকাল খেলা দিয়ে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে প্রথম বিভাগ ক্রিকেট লীগের শুরু হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares