| |

ঝিনাইদহে ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে খেলোয়াড় বাছাই

প্রকাশিতঃ 11:18 pm | March 12, 2019

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ : ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্ণামেন্টে উপলক্ষে অনুর্দ্ধ-১৬ খুলনা বিভাগীয় দল গঠনের জন্য ঝিনাইদহে খেলোয়াড় বাছাই করা হয়েছে।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মঙ্গলবার দুপুরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ষ্টেডিয়ামে এ কর্মসূচীর আয়োজন করে জেলা ক্রীড়া অফিস।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাস’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

স্বাগত বক্তব্য রাখেন ঝিনাইদহের জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র । আলোচনা সভা শেষে বাছাই অনুষ্ঠিত হয়। এতে জেলার ৬ টি উপজেলা থেকে ৬০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। ৬০ জন খেলোয়াড়কে ৫ টি দলে বিভক্ত করে বাছাই পর্ব শুরু হয়। তাদের মধ্যে দক্ষতা, কৌশলে পারদর্শী ৩ জনকে বাছাই করা হয়।

তারা হলো-ঝিনাইদহ সদরের মুন্না মিয়া, কালীগঞ্জের গোলাম মর্তুজা ও হরিণাকুন্ডুর জনি লস্কর। ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্ণামেন্টে উপলক্ষে খুলনা বিভাগীয় দল গঠনের জন্য এ মাসের শেষ দিকে তাদের খুলনায় পাঠানো হবে। ফুটবল প্রশিক্ষণ ও প্রতিযোগিতা কার্যক্রম অব্যাহত রাখার জন্য ২ টি প্রতিষ্ঠানে ২ টি ফুটবল প্রদান করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!