| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

হাটহাজারী ২ দালালকে ভ্রাম্যমাণ আদালতে ৫ দিন কারাদন্ড

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ | মার্চ ১১, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের হাটহাজারী উপজেলা গতকাল সোমবার দুপুরে ভূমি অফিসের সামনে থেকে শফিউল আজম ও মোঃ হারুন নামে ২ দালালকে ধরে পুলিশে দিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) স¤্রাট খীসা।

সহকারী কমিশনার (ভূমি) হাটহাজারী স¤্রাট খীসা জানান, গতকাল সোমবার দুপুরের দিকে হঠাৎ ভূমি অফিসের সিসি ক্যামরায় দেখতে পাই, দু’জন লোক ভূমি অফিসের সামনে ঝগড়া করছে। সঙ্গে সঙ্গে লোক পাঠিয়ে তাদেরকে আমার কক্ষে নিয়ে আসতে বলি।
তিনি বলেন, ওই দুই ব্যক্তির হাতে থাকা কাগজ-পত্র এবং তাদের স্বীকারোক্তিতে নিশ্চিত হই তারা দুজনই দালাল। ভূমি অফিসে সেবা নিতে আসা লোকজনকে বিভ্রান্ত করাই তাদের কাজ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুজনকেই ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

স¤্রাট খীসা বলেন, আমি ও আমার অফিস দুর্নীতিমুক্ত। যে কেউ সরাসরি এসেই আমার অফিস থেকে ভূমি সেবা গ্রহণ করতে পারেন। কোনো দালালকে ধরার প্রয়োজন নেই। তবে এ কাজ কেউ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares