| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়েরের পদোন্নতি

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পদোন্নতিপ্রাপ্ত) ইফতে খায়ের আলমকে রাজশাহী জেলা পুলিশে বদলি বা পদায়ন করা হয়েছে। বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার্সের এক প্রজ্ঞাপনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্তদের জনস্বার্থে বদলীর আদেশ দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম বার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ২৪৬ জন কর্মকর্তাকে বদলি করা হয়। ইফতে খায়ের আলম রাজশাহী মেট্রোপলিটন পুলিশে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে এবং সাংবাদিকদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে দায়িত্ব পালন করেছেন। তিনি আরএমপির মতিহার, বোয়ালিয়া, রাজপাড়া, নগর গোয়েন্দা শাখা, স্টাফ অফিসার ও ট্রাফিক বিভাগ এবং নগর বিশেষ শাখায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি অত্যন্ত বিচক্ষনতা ও বুদ্ধিমত্তার সাথে পরিস্থিতি মোকাবেলা করেছেন।

বুধবার(৭ মার্চ) দুপুরে বদলি হওয়ার তথ্য নিশ্চিত করে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর পদায়ন করার কারণে এ বদলির আদেশ দেওয়া হয়েছে। আমার বদলির কর্মস্থলেও যাতে আমি সবার সাথে ভালো সম্পর্ক রেখে জনগণকে পুলিশি সেবা দিতে পারি সেই দোয়া কামনা করছি। উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌর এলাকার আলিনগর মহল্লায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares