| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪১ হিজরী |

নাগরপুরে অগ্নিকাণ্ডে ১১ টি দোকানঘর পুড়ে কোটি টাকার ক্ষতি

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০১৯

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের নাগরপুরের জাঙ্গালিয়া ভোর বাজারে ১১ টি দোকান আগুনে পুড়ে গেছে। আজ (৯ মার্চ) শনিবার ভোর ৬ টায় জাঙ্গালিয়া ভোর বাজারের দোকানে আগুন লাগলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে ও কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোর ৬ টায় কালো ধোঁয়া দেখতে পেয়ে লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সকে খবর দেয়। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বে মোড়ে অযাচিতভাবে দোকান গড়ে উঠার কারণে বাধাগ্রস্থ হয়, এ কারণে ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয়। এ সময় আগুনের বেগ বাড়তে থাকে । ফলে খুব অল্প সময়ে বাজারের ১১ টি দোকান পুড়ে যায় ও প্রায় কোটি টাকার লোকসান হয়।

বাজার বণিক সমিতির সভাপতি মো. রিয়াজ উদ্দিন জানান, খুব ভোরে আনুমানিক সকাল ৬ টায় জাঙ্গালিয়া ভোর বাজারে আগুন লাগে। এ সময় ব্যবসায়ী ও লোকজনের চিৎকার চেচামিতে এলাকাবাসী ছুটে আসে এবং আগুন নেভানোর চেষ্টা করে। ফায়ার সার্ভিস এন্ড সিভিলডিফেন্স কে খবর দিলেতারা দ্রুতঘটনা স্থলে ছুটে আসলেও মোড়ে দোকান থাকায় ঘটনা স্থলে পৌছাতে দেরি হয়। ফলে ১১ টি দোকান পুড়ে যায় ও প্রায় কোটি টাকা লোকসান হয়।

উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মকর্তা জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুত ২টি ইউনিট ঘটনা স্থলে পৌছাইও প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares