| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বিরামপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | মার্চ ০৮, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো-নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো’ এবারের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য্যলয়ের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন হয়েছে।
এ উপলক্ষে ৮ মার্চ শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্হানে এসে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে ৮ ও ৯ মার্চ ২ দিন ব্যাপী নারী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। পরে অডিটোরিয়ামে আলোচনাসভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. ফাহমিদা ইসলাম, বিরামপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ অদ্বৈত্য কুমার, প্রেসক্লাব সভাপতি আকরাম হোসেন প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares