| | শুক্রবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

অবশেষে ঢাকায় শ্রাবন্তী

প্রকাশিতঃ ৩:৪০ অপরাহ্ণ | মার্চ ০৮, ২০১৯

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন ঢাকায়। তার প্রথম বাংলাদেশি চলচ্চিত্র ‘যদি একদিন’র প্রচারণায় অংশ নিতে শুক্রবার (৮ মার্চ) সকাল ৭টার ফ্লাইটে ঢাকায় পৌঁছান তিনি।

আজই মুক্তি পেয়েছে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’। এতে শ্রাবন্তী অভিনয় করেছেন অরিত্রি নামের একটি চরিত্রে। নায়কের চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান।

ছবিটির শুভমুক্তি উপলক্ষে ব্যাপক প্রচারণা করা হয়েছে। অভিনব সব প্রচারণায় অংশ নিয়েছেন নায়ক তাহসান। তবে ভিসা জটিলতায় বাংলাদেশে আসতে পারেননি শ্রাবন্তী। তাই বেশ আক্ষেপ নিয়েই মঙ্গলবার বলেছিলেন, ‘ইচ্ছে থাকলেও ‘যদি একদিন’ সিনেমার প্রচারে অংশ নিতে পারিনি। মিস করছি সবাইকে।’

তবে শেষ পর্যন্ত ছবিটির মুক্তি উপলক্ষে বাংলাদেশে আসতে পেরে আনন্দিত শ্রাবন্তী। তিনি জানান, ‘ভালো লাগছে আসতে পেরে। হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিটি দেখব। আজ ছবিটা রিলিজ পাচ্ছে। ছবিটা দেখার জন্য এক্সাইটেড হয়ে আছি। আর এদিকে ভিসা পেতেও এখন কোনো সমস্যা হয়নি, তাই চলে আসছি।’

প্রসঙ্গত, ‘যদি একদিন’ ছবিতে তাহসান, শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, রাইসা প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares