| |

শিবগঞ্জ উপজেলায় হাটঘাটের দরপত্র নিয়ে চরম উত্তেজনা

প্রকাশিতঃ 9:57 pm | March 06, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ২২টি হাট-বাজার ও ১৭টি ফেরিঘাট ইজারা দেওয়ার দরপত্রে আগ্রহী ব্যাক্তিদের সিডিউল ফেলতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় সিডিউল জমা দিতে যাওয়া বেশ কয়েকজনকে শারিরিকভাবে লাঞ্চিত ও সিডিউল বাক্স ছিনতাইয়ের চেষ্টারও অভিযোগ রয়েছে। এই ঘটনায় বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর কার্যালয়ে তুমুল হট্টগোলের সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে আওয়ামী লীগ ও ছাত্রলীগ কর্মীদের সরিয়ে দিলে আগ্রহী সব ব্যবসায়ী সিডিউল জমা দিতে সক্ষম হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলায় ২২টি হাট-বাজার ও ১৭টি ফেরিঘাট ইজারা দেওয়ার জন্য সম্প্রতি দরপত্র আহবান করে উপজেলা প্রশাসন। বুধবার ছিল দরপত্রের সিডিউল জমা দেওয়ার শেষ দিন। কিন্তু এই হাটবাজার ও ফেরিঘাটগুলো নিজেদের দখলে রাখতে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের কিছু নেতা-কর্মী বুধবার সকাল থেকেই তৎপর হয়ে উঠেন।

একাধিক মামলার আসামি উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফয়েজ উদ্দিন ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ আহসানের নেতৃত্বে আওয়ামী লীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী লাঠিসোটা নিয়ে সকাল থেকেই শিবগঞ্জ ইউএনও অফিসের চারপাশে অবস্থান নেয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares