| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি কর্তৃক আটককৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ণ | মার্চ ০৫, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : “মাদককে না বলুন” এই শ্লোগানকে সামনে রেখে বর্তমানে বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করছেন। এরই ধারাবাহিকতায় জনগণকে সচেতন করার উদ্দেশ্যে মহানন্দা ব্রীজ সংলগ্ন বারঘরিয়া বাজার মাঠ এলাকায় বিজিবি পরিবারের দুইটি সদস্য চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) ও রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) কর্তৃক বিভিন্ন সময়ে আটককৃত মোট-৭ কোটি ৯৪ লক্ষ ০৭ হাজার টাকা মূল্যের বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংশের আয়োজন করা হয়।

উক্ত আটককৃত ২,৫৩৯ বোতল এবং ১৩০ লিটার মদ, ৫৪,২৩২ বোতল এবং ০৭ লিটার ফেন্সিডিল, ২২ কেজি ৩৯০ গ্রাম এবং ২২২ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭,৫০২ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট এবং ৫২৯১ পিচ নেশা জাতীয় ইঞ্জেকশন পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে পিস্ট করে ধ্বংশ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন এবং মাদকের ক্ষতিকারক দিক ও মাদক রোধে সকলের করণীয় সম্পর্কে মূল্যবান বক্তব্য রাখেন কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, রাজশাহী।

এছাড়া তিনি মাদকের বিরুদ্ধে বিজিবি’র শক্ত অবস্থানের কথা তুলে ধরেন। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন জনাব এ জেড এম নূরুল হক, জেলা প্রশাসক, চাঁপাইনবাবগঞ্জ, লেঃ কর্ণেল এস এম সালাহ্ উদ্দিন, পিবিজিএম, অধিনায়ক, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি), লেঃ কর্ণেল সাজ্জাদ সরোয়ার, পিএসসি, অধিনায়ক চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি), জনাব টিএম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ, জনাব আনিছুর রহমান, সহকারী পরিচালক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ও বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মীবৃন্দ এবং বিভিন্ন সংস্থার কমকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares