| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সুস্থ আছেন চয়নিকা চৌধুরী

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ণ | মার্চ ০৫, ২০১৯

বিনোদন প্রতিবেদক ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সকালে উত্তরায় ‘নীল রঙা মন’ নাটকে শুটিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে উত্তরার ১৩ নম্বর সেক্টরের লুবানা হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে বলে জানান অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

এ বিষয়ে ঊর্মিলা বলেন, সকাল থেকে আমরা শুটিং করছিলাম, এগারোটার পরে হঠাৎ করেই তিনি (চয়নিকা চৌধুরী) অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে আসি। হঠাৎ করে প্রেশার কমে যাওয়ায় এমন হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। তবে এখন তিনি সুস্থ আছেন। ডাক্তার বিশ্রাম নিতে বলেছেন। এছাড়াও  আগামীকাল বাসায় ফিরতে পারবেন বলেও জানিয়েছেন ডাক্তার।

চয়নিকার নির্দেশনায় ‘নীল রঙা মন’ নাটকে অভিনয় করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রণীল, আইরিন আফরোজ, লায়লা হাসান প্রমুখ। এ ধারাবাহিক নাটকটি বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হচ্ছে।

এদিকে, সম্প্রতি চয়নিকা চৌধুরী চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবিটির নাম ‘বিশ্ব সুন্দরী’। তবে কবে নাগাদ ছবিটির শুটিং শুরু করবেন তা এখনো জানাননি তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares