| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চিতলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ জনের মনোনয়ন পত্র জমা

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ণ | মার্চ ০৪, ২০১৯

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৮ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন নমিনেশন পত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন কর্তৃৃক ৪র্থ পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচনের তপশীল ঘোষনার প্রেক্ষিতে বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায় সোমবার ছিল নমিনেশন পত্র জমা দেয়ার শেষ দিন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাঈদ এর দপ্তরে উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ মজিদের উপস্থিতিতে দুপুর ১২টার পর থেকে নির্বাচনে অংশগ্রহণেচ্ছু প্রার্থীরা সদলবলে মনোনয়ন পত্র জমা দিতে আসেন। এ সময় উপজেলা পরিষদ চত্বর লোকারন্যে পরিনত হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কালিদাস বড়ালের বড় ভাই জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, এন ডি এল মনোনীত প্রার্থী এস,এম, মনিরুজ্জামান, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী স,ম, গোলাম সরোয়ার ও আবু জাফর মোঃ আলমগীর হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোন পত্র জমা দিয়েছেন, জেলা যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ শেখ, আওয়ামীলীগ নেতা রাজু আহম্মেদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাহেব আলী ফরাজী, যুবলীগ নেতা মিলন কান্তি বাড়ৈ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাতাবুজ্জামান, উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আনন্দ লাল দত্ত, লিমন শেখ ও বাবুল হোসাইন শেখ

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলালীগের সভাপতি শিবানী বিশ্বাস, আওয়ামীলীগ নেত্রী সুলতানা মল্লিক, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেরা বেগম ও যুবলীগ নেত্রী চারুবালা হীরা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares