| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ণ | মার্চ ০৩, ২০১৯

নওগাঁ প্রতিনিধি : রবিবার সকাল ১০টায় নওগাঁ পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা” অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নওগাঁ জেলার আইন-শৃংখলা সমুন্নত রাখার জন্য অফিসার ও ফোর্সদের নানাবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য দেয়া হয়।

সভায় জেলার মহাদেবপুর এলাকার পুলিশে কর্তব্যপালনকালে মৃত্যুবরণকারী এএসআই (এবি)/৩৫৩৮১ এসএম হাসান আলী, ডিএমপি ঢাকায় কর্মরত থাকাকালীন এবং নওগাঁ সদরের বাসিন্দা কনস্টেবল/১৩৩৫ মোঃ মোখলেছুর রহমান, সিরাজগগঞ্জ জেলায় কর্মরত থাকাকালে মৃত্যুবরন করায় তাদের উভয়ের পরিবারের সদস্যদের মাঝে আইজিপির পক্ষ থেকে প্রাপ্ত পুরষ্কার সামগ্রী প্রদান করা হয়।

এছাড়া পিআরএল ছুটিতে গমনকারী এসআই (এবি)/৪৬৩ মোঃ নজরুল ইসলাম ও কনস্টেবল/৫১৪ মোঃ মোয়াজ্জেম হোসেনকে সম্মাননা ক্রেস্টসহ উপহার সামগ্রী প্রদান করেন করেন পুলিশ সুপার।

এই সময় অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ রকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি ফারাজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মান্দা সার্কেল মোঃ হাফিজুল ইসলাম, অফিসার ইনচার্জ, নওগাঁ সদর মডেল থানা মোঃ আব্দুল হাই, ডিআইও-১, ডিএসবি মোঃ মোসলেম উদ্দিন, এবং সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত, নওগাঁসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares