| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশ সুপার সৈয়দ নুরুলের জন্মদিন পালন

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ণ | মার্চ ০২, ২০১৯

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান ও কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের জন্মদিন পালিত হয়েছে। এই উপলক্ষে সাবেক ছাত্রনেতা আব্দুস সালাম এর আয়োজনে শুক্রবার(১ মার্চ) রাত ৮ টার দিকে হতদরিদ্র পথশিশুদের সাথে নিয়ে কেক কেটে অনুষ্ঠান ও খাবার বিতরন করা হয়।
শিবগঞ্জ বড়চক এলাকায় এই অনুষ্ঠানের সময় উপস্থিত ছিলেন, নর্থ বেঙ্গল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের   সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন ও শিবগঞ্জ পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক সৌরভ হোসেন ও যুবলীগ নেতা সুমন, রিপন, আলী হাইদার, সুইট, সামিম ও স্থানীয় নেতৃবৃন্দ।
সাবেক ছাত্রনেতা আব্দুস সালাম বলেন, সৈয়দ নুরুল ইসলাম একজন ভাল মানুষ, তিনি আমাদের মাঝে টিকে থাকুক যুগ, যুগ, ওনার মত মানুষ সমাজে থাকলে প্রতিটা সমাজ সুরক্ষীত থাকবে, জন্মদিন উপলক্ষে আনন্দে উচ্ছাসিত তিনি এই কথা বলেন ও সকলের কাছে দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares