| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

প্রণব মুখার্জির সাথে জেবেল গানির একান্ত বৈঠক

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ণ | মার্চ ০২, ২০১৯

নিউজ ডেস্ক : ভারত সফরে গিয়ে দেশটির সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সাথে একান্ত বৈঠক করেছেন ন্যাশনাল আওয়ামী পার্টি- বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি। শুক্রবার (১ মার্চ) দিনগত রাতে নয়াদিল্লীতে প্রণব মুখার্জির বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

মোস্তফা ভূইয়া বলেন, উপমহাদেশের প্রবীণ রাজনীতিবিদ ও ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সাথে একান্ত বৈঠক করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি। ৩০ মিনিট ব্যাপী বৈঠকে তিনি ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘ভারতরত্ম’ পাওয়ায় বাংলাদেশের জনগণ ও দলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ সময় তাদের দু’জনের মধ্যে হৃদ্যতাপূর্ণ পরিবেশে উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিক মওলানা ভাসানী, মশিউর রহমান যাদু মিয়াকে নিয়ে নানা স্মৃতিচারণ এবং উপমহাদেশ ও বাংলাদেশের রাজনীতি ও সম্পর্ক নিয়ে আলোচনা হয়।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘ভারতরত্ম’ পাওয়ায় অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এই অহংকার সমগ্র বাঙালির। ভারতের প্রথম বাঙালি এই সাবেক রাষ্ট্রপতি ভারত ও বাংলাদেশের সম্পর্ক উন্নয়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন, তা দুই দেশের জনগণই শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares