| |

নোয়াখালীতে হাতির তান্ডব, আতঙ্কিত গ্রামবাসী

প্রকাশিতঃ 10:02 pm | February 28, 2019

স্টাফ রিপোর্টার : নোয়াখালী সদর উপজেলায় একটি পোষা হাতি উত্তেজিত হয়ে দোকান-পাট, বাড়ি-ঘরে ভাংচুর ও গাছ-পালা নষ্ট করে তান্ডব চালায়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামবাসীর মধ্যে । বৃহস্পতিবার দুপুরে উপজেলার মন্তাজ মিয়ার দোকান ও চরউরিয়া গ্রাম সহ আশপাশের এলাকায় এ তান্ডব চালায় হাতিটি।

নোয়াখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম জানান, সকালে এওজবালিয়ার বেদে পল্লীর বেদেদের পোষা হাতিটি নিয়ে চাঁদা তুলতে বের হয় একটি যুবক। দুপুর ১২টার দিকে ওই ইউনিয়নের মন্তাজ মিয়ার দোকান এলাকায় হাতিটি নিয়ে গেলে সেখানে কিছু লোক ঢিল ছুড়লে হঠাৎ ভারসাম্যহীন হয়ে উত্তেজিত হয় হাতিটি। এসময় গ্রামের মানুষ আতঙ্কে ইট-পাটকেল ছুড়লে হাতিটি উপজেলার মন্তাজ মিয়ার দোকান, মান্নান নগর বাজারের কয়েকটি দোকানে ভাংচুর করে মালামাল বিনষ্ট করে। ছুটাছুটি করতে গিয়ে কয়েকটি যানবাহনের গ্লাস ভেঙ্গে যায়। পরে হাতিটি পশ্চিম চরউরিয়া গ্রামের কয়েকটি বাড়িতে প্রবেশ করে গাছ-পালা ও বাড়ি ঘরে ভাংচুর চালায়।

খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগীতায় হাতিটিকে নিয়ন্ত্রণে নিয়ে তার গন্তব্যে পৌঁছে দেয়।

সুধারাম মডেল থানার এসআই শফিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রামবাসীর সহযোগিতায় হাতিটিকে নিয়ন্ত্রণে নিয়ে তার গন্তব্যে পৌঁছে দেয়া হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares