| |

র‌্যাবের অভিযানে মাদক উদ্ধার গ্রেফতার-১

প্রকাশিতঃ 3:40 pm | February 28, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বৃহষ্পতিবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন জনৈক মোঃ নোমান আলীর বাড়ির সামনে ঝিলিম বাজার হতে তানোর গামী রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেনসিডিল অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা মেট্রো-ট ২২-৫৩১১ নম্বরপ্লেটযুক্ত ট্রাকে বহন করে অন্যত্র নিয়ে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত ফেনসিডিল বোঝাই ট্রাকসহ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের একটি আভিযানিক দল সরকারী গাড়ীযোগে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন বিশ্বরোড মোড় এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে। ভোর আনুমানিক ০৫:৪৫ ঘটিকায় উক্ত নম্বরের ট্রাক রাস্তার উপর দঁাঁড়ানো অবস্থায় ট্রাকটি আটক করে এবং উপরোক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ আঃ রহমান (৫০), পিতা-মৃত আজিজুল মন্ডল, সাং-ভাড়রা, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিমতে উক্ত ট্রাক তল্লাশী করে ট্রাকের বডির ভিতর ০৫ (পাঁচ) টি প্লাষ্টিকের বস্থায় রক্ষিত ১০০০ বোতল ফেনসিডিলসহ ০১ (এক) টি ট্রাক উদ্ধার করা হয়। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares