| |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-বিজিবির পৃথক অভিযানে ইয়াবা ফেন্সিডিল উদ্ধার আটক ১

প্রকাশিতঃ 2:25 pm | February 26, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : গোপন তথ্যের উপর ভিত্তি করে সোমবার রাত্রী ১০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধিনস্থ তেলকুপি বিওপির টহল কমান্ডার নম্বর-৪৮২২৩ হাবিলদার মোঃ শাহ আলম এর নেতৃত্বে টহল দল নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮০ এর নিকটবর্তী এলাকায় ফাঁদ পেতে অবস্থান করতে থাকে।

আনুমানিক ২০.৩০ ঘটিকায় ভারতের দিক হতে কয়েকজন চোরাকারবারী বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে টহল দলের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা মালামাল ফেলে ভারতের দিকে দৌড়ে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে টহল দল উক্ত এলাকা তল্লাশী করে চোরাকারবারীদের ফেলে যাওয়া বস্তা হতে ভারতীয় ফেন্সিডিল ৫৪ বোতল মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ২৫০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে- চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সোমবার সন্ধ্যা সোয়া ৭ টায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধীনস্থ রঘুনাথপুর বিওপির স্পেশাল টাস্কফোর্স দল-০৫ (বাঁজ)কর্তৃক সীমান্ত পিলার ১০/২ এস হতে আনুমানিক ০৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দূর্লভপুর ইউনিয়নের পদ্মা নদীর লক্ষীর চর নামক এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানকালীন সময়ে ০১ জন অজ্ঞাত ব্যক্তির চলাচল সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশীর নিমিত্তে চ্যালেঞ্জ করা হলে সে তার হাতে থাকা একটি ব্যাগ ফেলে দিয়ে ভারতের দিকে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত ব্যাগ তল্লাশী করে ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অন্যদিকে মঙ্গলবার সকাল সোয়া ৮ টার দিকে র‌্যাবের বিশেষ অভিযানে গোমস্তাপুর উপজেলার বাসুদেবপুর হতে জেলার শিবগঞ্জ থানার তর্ত্তিপুর গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে আরিফ হোসেন (২৮) কে ২০০০ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে। র‌্যাব সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares