| | বৃহস্পতিবার, ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

বেনাপোল রঘুনাথপুরে ১২ কেজি গাঁজা সহ আটক-১

প্রকাশিতঃ ১২:০২ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৬, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল রঘুনাথপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা রবিবার রাতে রঘুনাথপুর সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১২কেজি গাঁজা সহ মোঃ রানা (২০)নামে এক মাদক পাচারকারীকে হাতেনাতে আটক করেছে।সে বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আটক আসামী গাঁজার চালান টি ভারত থেকে নিয়ে আসছিল বলে বিজিবি কাছে স্বীকার করেছেন।

বেনাপোল বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান গাঁজার চালান এনে রঘুনাথপুর পশ্চিম পাড়া মাঠে অবস্থান করছে।

এমন সংবাদে হাবিলদার জুলহাস, হাবিলদার আশেখ আলী, সিপাহী ইমদাদ, সিপাহী আলমগীর হোসেন, সিপাহী ওমর ফারুক ও সিপাহী শামিম সেখানে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা সহ রানা কে হাতেনাতে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত গাঁজা সহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares