| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় ইসলামী সাংস্কৃতিক ফোরামের শিক্ষা সামগ্রী পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৩, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া পৌরসভা ২ নং ওয়ার্ড ইসলামী সাংস্কৃতিক ফোরামের উদ্যোগে গত শুক্রবার বিকালে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে এক আলোচনা সভা সুচক্রদন্ডী ইসলামী সাংস্কৃতিক ফোরাম সভাপতি সুলতান আহমদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক পরিচালনায় সুচক্রদন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলায়তনে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান পীরজাদা এয়ার মুহাম্মদ পেয়ারু, প্রধান বক্তা ছিলেন লেখক ও সমাজসেবক মুহাম্মদ শহিদুল আলম, উদ্বোধক ছিলেন সমাজ সেবক আহমদ কবির, বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মুহাম্মদ ফজলুল হক, উপদেষ্টা আলহাজ্ব শফিউল আলম, সাগর দাশ, সাজ্জাদ হোসেন ফাহিম, মোঃ আমান কবির, মাঃ আবদুর রহিম, মুহাম্মদ তৌহিদ প্রমুখ।

উক্ত অনুষ্টানে ১শত কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান পীরজাদা এয়ার মুহাম্মদ পেয়ারু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছিল বাঙ্গালী জাতির জন্য। আর এ স্বাধীনতার সুফল ভোগ করছে সকল ধর্মের লোক। কোন ধর্মে হিংসা হানাহানি, মারামারি নেই। সকল ধর্মে শান্তির বার্তা নিহিত রয়েছে। কোমলমতি শিক্ষার্র্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares