| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

পটিয়ায় প্রতারণার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়ায় দোকানগৃহ ভাড়া প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (পটিয়া) চট্টগ্রাম ৪ জনের বিরুদ্ধে সি.আর. মামলা নং-৪০/২০১৯ ইং দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন পটিয়া উপজেলার খরণা ইউনিয়নের ফজল আহমদের পুত্র আবছার উদ্দিন। এতে আসামী করা হয় সাইফুল ইসলাম প্রঃ শাহাব উদ্দিন, মোঃ জাহাঙ্গীর, খোরশেদ আলম প্রঃ আলমগীর, বেলাল উদ্দীন সর্বসাং- মুজাফ্ফরাবাদ। ঘটনাটি ঘটে ২৩ জানুয়ারী ২০১৯ ইং পটিয়া সিটি এর ৪র্থ তলায় মেসার্স ফয়সাল ট্রেডার্সে।

মামলাটি আদালতে রুজু হয় ১৪/০২/২০১৯ ইং। মামলার এজাহার সূত্রে জানা যায়, আবছার উদ্দিনের নিকট আত্মীয় হাইদগাঁও ইউনিয়নের মোঃ এরশাদুল হক এর সাথে দোকানগৃহ ভাড়া নিয়ে গত ৪ বছর যাবৎ বিরোধ চলে আসছিল। বিবাদীগণ আবছার উদ্দিন ও এরশাদুল হক এর কাছ থেকে দোকানগৃহের মূল্য বাবদ ২৬ লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তু গত ৪ বছর যাবৎ বিবাদীগণ বাদী আবছার উদ্দিন ও তার নিকট আত্মীয় এরশাদুল হক এর সাথে প্রতারণা করায় আদালতে মামলা দায়ের করে।

মামলাটি আদালত শুনানী শেষে বিবাদীগণের বিরুদ্ধে ওরেন্ট ইস্যু করে। বর্তমানে বিবাদীগণ মামলার বাদী আবছার উদ্দিনকে বিভিন্ন হুমকী-দমকী ভয়ভীতি প্রদর্শন করছে বলে আবছার উদ্দিন জানান। পটিয়া থানার এএসআই মোঃ রফিকুল ইসলাম জানান, সাইফুল ইসলাম প্রঃ শাহাব উদ্দিন, মোঃ জাহাঙ্গীর, খোরশেদ আলম প্রঃ আলমগীর, বেলাল উদ্দীন বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আদালতের নির্দেশে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares