| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রকাশিতঃ ২:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট  : হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১ মিনিটে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মালঞ্চ প্রদানের মধ্য দিয়ে দিবসটির সুচনা হয়।

উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন মালঞ্চ প্রদানের পর একে একে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ মুক্তিযোদ্ধা সংসদ,হালুয়াঘাট প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন মালঞ্চ প্রদান করেন।  উপজেলা পরিষদের উদ্যোগে প্রভাত র‌্যালীর মাধ্যমে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ এনজিও প্রতিনিধিগণ র‌্যালীতে অংশ গ্রহন করেন।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় বিভিন্ন কর্মসূচি। এর মধ্যে ছিল চিত্রাংকন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃতি, শহীদদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ-১ আসনের নব-নির্বাচিত সাংসদ জুয়েল আরেং, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার (ভূমি) লুৎফুনাহার, হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ্ , উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব আলী আজগর,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares