| | সোমবার, ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪১ হিজরী |

চট্টগ্রামে ফেসবুকে প্রেম অতঃপর স্ত্রীর হাতে স্বামী খুন

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বগুড়ার আশা আক্তারের সাথে ব্রাহ্মণবাড়িয়ার মোঃ শামীমের প্রেম অতঃপর বিয়ের ৪ মাসের মাথায় গলাকেটে নিজ স্বামীকে খুন করেন আশা আক্তার। শামীম খুন হওয়ার ৫ দিনপর আশা আক্তারকে বগুড়া থেকে গ্রেফতার করে চট্টগ্রাম নিয়ে আসার পর এমন তথ্য জানিয়েছে নগর (সিএমপি) পুলিশ।

গতকাল বুধবার দামপাড়া পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (প্রশাসন) কুসুম দেওয়ান বলেন, ১ বছর আগে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে ৪ মাস আগে বিয়ে হয় শামীম ও আশা আক্তারের। বিয়ের পর আশা আক্তার জানতে পারেন, শামীম আগেও বিয়ে করেছেন এবং তার দুইটি বাচ্চা আছে। সে মনের ক্ষোভ থেকে শামীমকে খুনের পরিকল্পনা করেন আশা আক্তার।

আশা আক্তার বগুড়া জেলার সদর উপজেলার ঠনঠনিয়া পাড়ার আব্দুল আজিজের মেয়ে এবং মোঃ শামীম ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্যামন্তগড় এলাকার আবু কালামের পুত্র। শামীম পেশায় বাবুর্চি তার ১ম স্ত্রী ও সন্তানদের নিয়ে খুলশী থানার ডেবারপাড় এলাকায় ভাড়া থাকতেন।

ডিআইজি কুসুম দেওয়ান বলেন, আশা আক্তার আগে কখনও চট্টগ্রাম আসেন নি। ১৬ ফেব্রুয়ারি শামীমের সঙ্গে প্রথম এসেছিলেন। সেদিনই শামীমকে ঘুমের মধ্যে খুন করে বগুড়া পালিয়ে যান। হত্যাকান্ডে ব্যবহার করা ছুরিটি বগুড়া থেকে কিনে নিয়ে এসেছিলেন আশা আক্তার।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares