| | শুক্রবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

পটিয়ার সাইফুল আলম মাসুদের অবদান অবিস্মরণীয় : হুইপ সামশুল হক এমপি

প্রকাশিতঃ ১:৪৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া পৌর সদরে চন্দা সিনেমা সংলগ্ন মহাসড়কে পটিয়া পৌরসভার অর্থায়নের নির্মিতব্য এস. আলম তোরণ নির্মাণ প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী।

পটিয়ার পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ,
আ’লীগ নেতা সামশুদ্দিন আহমেদ, আবুল কালাম আজাদ, জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, ১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল খালেক, ২নং ওয়ার্ড কাউন্সিলর ইঞ্জিঃ রুপক সেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবু ছৈয়দ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর এম. খোরশেদ গণি, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শফিউল আলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর কামাল উদ্দিন বেলাল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল মন্নান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, পটিয়া পৌরসভার সচিব মোঃ মহসিন, ইঞ্জিনিয়ার খন্দকার মিজানুর রহমান, মোঃ শাহজাহান, উপজেলা আ’লীগ নেতা আজিমুল হক, আবদুল খালেক চেয়ারম্যান, আলমগীর আলম, এমএনএ নাছির, চৌধুরী মাহবুবুর রহমান, ফজলুল হক আল্লাই, শহিদুল ইসলাম, হাবিবুল হক চৌধুরী, এম. এজাজ চৌধুরী, মুজিবুল হক নবাব, মাজেদা বেগম শিরু, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ইয়াসমিন আকতার, ফেরদৌস বেগম, পৌর যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, মিজানুর রহমান, জসিম উদ্দিন, আবদুর রহিম সও:, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারেকুর রহমান তারেক প্রমুখ।

এসময় হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, এ পটিয়ার হাজার হাজার যুবকের কর্মসংস্থান সৃষ্টি করে আলহাজ্ব সাইফুল আলম মাসুদ জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে চাকুরী প্রদানের কর্মসূচী বাস্তবায়নের দিকে অনেকটাই এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী দিনেও তিনি তার এ কর্ম পরিকল্পনা অব্যাহত রেখে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তার অবস্থান থেকে সহায়ক ভূমিকা পালন করে যাবেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।
এছাড়াও শনিবার আরও ২টি প্রকল্পের কাজ উদ্বোধন করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares