| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

যশোরের বেনাপোলে হুন্ডির টাকাসহ আটক-২

প্রকাশিতঃ ১:২১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানার বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ দুইজন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৫ টার সময় টাকা সহ তাদেরকে আটক করা হয়। বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকাসহ দুইজন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হলো – নওগাঁ জেলার বদলগাছি থানার প্রধান কুন্তি গ্রামের শওকাত আলীর ছেলে মুশফিকুর রহমান (৩২) ও দিনাজপুর জেলার খানসামা থানার কৌউপা গ্রামের মৃত কুতুব উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৪৮)।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি দুইজন হুন্ডি পাচারকারী বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে বেনাপোল বাজারের দিকে যাবে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি ক্যাম্পের একটি টহল দল চেকপোষ্টের বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে হুন্ডির সাড়ে ৬ লাখ টাকা সহ মুশফিকুর ও আব্দুল্লাহ কে হাতেনাতে আটক করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ মুশফিকুর রহমান ও আবদুল্লাহ নামে দুই জন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের টাকা সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares