| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

নবাবগঞ্জে জমা সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

প্রকাশিতঃ ১২:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর : দিনাজপুর জেলার নবাবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আঃ আজিজ ওরফে বাহাদুর (৪০) নামে এক ব্যবসায়ী তার চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে নিহত হয়েছে।
সে উপজেলার কাঁচদহ গ্রামের আঃ রহিমের পুত্র। সোমবার সকালে নিহতের বাড়ীর পার্শ্বে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ নিহতের চাচাতো ভাই ইয়ামিন (৩৬), ইসমাইল হোসেন (১৬) ও মা আয়শা বেগম (৫৫)কে আটক করেছে।
নিহতের মা সাজেদা বেগম জানান- তার স্বামীর ভাইয়ের ছেলেদের সাথে কবরস্তানের জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। সকালে তার পুত্র নিহত আজিজ বাড়ীর পার্শ্বে মুখ ব্রাশ করা কালে তার চাচাতো ভাইয়েরা অতর্কিত ভাবে আজিজকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রতিবেশীরা নিহত আঃ আজিজ-এর খুনের ঘটনার সাথে জড়িতের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেছে।
নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান- এ ঘটনার পর পরই ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে এবং মৃত্যু দেহ দিনাজপুর এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরনের জন্য থানায় আনা হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares