| |

নবীনদের বঙ্গবন্ধুর মতো দেশপ্রেমিক হওয়ার পরামর্শ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:28 am | July 04, 2017

গাজীপুর প্রতিনিধি : নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেছেন, আজ থেকে তোমাদের জীবনে উচ্চশিক্ষার স্বর্ণদ্বার উন্মোচিত হলো। প্রথম দিন থেকেই তোমাদের প্রত্যেককে জীবনের লক্ষ্য স্থির করে তা অর্জনে নিবিষ্ট হতে হবে, জীবন নিয়ে স্বপ্ন দেখতে হবে। তোমরা বঙ্গবন্ধুর মত আদর্শবান, দেশ প্রেমিক, মানুষের জন্য ত্যাগী ও নিবেদিত ও সর্বোপরি মানবিক হও। তোমরাই হবে বাংলাদেশের ভবিষ্যৎ।

শনিবার রাজধানীর আইডিয়াল কলেজে অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে এইচএসসি ১ম বর্ষে ভর্তিকৃত বিপুল সংখ্যক নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর জসিম উদ্দিন আহম্মেদ, জাতীয় মহিলা সংস্থার চেয়ারপার্সন ও সাবেক এমপি অধ্যাপক মমতাজ বেগম, গভার্নিং বডির সদস্য মেজবাউর রহমান রতন ও হোসেন হায়দার বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!