| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গোদাগাড়ীতে বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধে অভিভাবকদের নিয়ে আলোচনা সভা

প্রকাশিতঃ ২:১৩ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধে অভিভাবকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সোনাদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপি আয়োজিত।

বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধে সভায় অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সোনাদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কল্যানী মিনস। আরো উপস্থিত ছিলেন সোনাদিঘী গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি বিপিন সরকার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির প্রোগ্রাম অফিসার শ্যামল এইচ কস্তা প্রমৃখ। বক্তারা বলেন প্রতিনিয়িত আমাদের মেয়ে শিশুরা বাল্য বিয়ের নামে নির্যাতনে শিকার হয়ে আসছে।

তাই তৃণমৃল পর্যায়ে বাল্য বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে হবে। এখন আমরা আমাদের পরিবারের কোন মেয়েকে বাল্য বিয়ে ও শিশু নির্যাতন হতে দিব না। কাউকে বাল্য বিয়ে ও শিশু নির্যাতন হতেও দিবো না। প্রয়োজনে আইনের আশ্রয় নিয়ে আমরা বাল্য বিয়ে প্রতিরোধের চেষ্টা করবো বলে জানায়। আলোচনা সভা শেষে গম্ভিরার মাধ্যমে বাল্য বিয়ে ছাড়াও ইভটিজিং,যৌতুক,শিশু শ্রম,শিশু নির্যাতন সচেতনতা মূলক বিভিন্ন বার্তা তুলে ধরা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares