| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় রহস্যজনক কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ২:১২ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় রহস্যজনক কলেজ ছাত্রী উপমা দাশ (১৮) আত্মহত্যা করেছে। সে পটিয়া উপজেলা ধলঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দীপক দাশ বাড়ীর সাবেক মেম্বার অরুণ দাশের কন্যা।

ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত নিজ বসত ঘরে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁিচয়ে ফাঁস লাগিয়ে পটিয়া কলেজের ১ম বর্ষের ছাত্রী উপমা দাশ আত্মহত্যা করে। এ ঘটনার খবর পেয়ে পটিয়া থানার এসআই আকতার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে।

এব্যাপারে পটিয়া থানার (ওসি) তদন্ত জানান, কলেজ ছাত্রী উপমা দাশের লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কলেজ ছাত্রী উপমা দাশ, কেন আত্মহত্যা করেছে তার পরিবারের সদস্যরা মুখ খুলতে নারাজ। কলেজ ছাত্রী আত্মহত্যা নিয়ে এলাকায় ধু¤্রজাল সৃষ্টি হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares