| |

গোবিন্দগঞ্জে প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ 1:25 am | February 19, 2019

স্টাফ রিপোর্টার : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় সদস্য শাওন মন্ডলকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার ভোরে উপজেলার সাহেবগঞ্জের নরেঙ্গাবাদ গ্রামের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। সে আব্দুস ছামাদের ছেলে।শাওন মন্ডল উপজেলার শহরগাছি আদর্শ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র এবং এইচএসসি পরীক্ষার্থী।

র‌্যাব-১৩ গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার হাবিবুর রহমান জানান, শাওন মন্ডল ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেক আইডি খুলে এসএসসিসহ বিভিন্ন পরীক্ষা ও নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার কথা বলে প্রতারনা করে আসছিল। সে আহসান খান নামে আইডি খুলে এসব প্রতারণা করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ভোরে তার মোবাইলসহ তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রশ্নপত্র ফাঁস করে বিক্রি করার কথা স্বীকার করেছে। তার দেয়া তথ্য অনুযায়ী র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares