| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলি-ম্যাগাজিন ও মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৬, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার রাত পৌণে ১২টার দিকে অভিযানে শিবগঞ্জ ভবানিপুর থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫টি গুলিসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী কামরুজ্জামান টিটু (৪০) কে গ্রেফতার করে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল।

অপর আরেকটি দল শুক্রবার দিবাগত রাত ১ টা বেজে ৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কামারপাড়া মোড় থেকে ২০১ গ্রাম হেরোইন ও ২০ বোতল বিদেশী মদসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. রাসেল (৩০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এদিকে শনিবার র‌্যাব প্রেস সূত্রে জানা যায় র‌্যাবের একটি অভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার রাণীহাটি বাজারে অভিযান পরিচালনা করে ৩ হাজার ৬৪০ পিস ইয়াবা সহ কমলাকান্তপুর মনিরুল ইসলামের ছেলে আমিনুই ইসলাম বাচ্চু (৩০) ও ঘোড়াপাখিয়া গ্রামের শরিফুর রহমানের ছেলে রফিকুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares