| |

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্র উদ্ধার গ্রেফতার ১

প্রকাশিতঃ 8:06 pm | February 15, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : শুক্রবার ভোর রাত্রী পৌনে ৫ টার দিকে র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সোনামসজিদ বালিয়াদিঘী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ সেনাউল ইসলাম মেম্বার (২৮), পিতা-মৃত আলীম উদ্দিন, সাং-বালিয়াদিঘী, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় ধৃত আসামীর নিকট হতে (১) ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল-০১ টি (মেইড ইন ইউ.এস.এ), (২) পিস্তলের ম্যাগাজিন-০১ টি, (৩) পিস্তলের গুলি-০৪ রাউন্ড, (৪) শুটার গান-০১ টি, (৫) শুটার গানের গুলি-০৩ রাউন্ড, (৬) মোবাইল ফোন-০১ টি, (৭) সিম কার্ড-০২ টি উদ্ধার করা হয়। র‌্যাবের এক প্রেসি বিজ্ঞপ্তিতে জানা যায়, অস্ত্র ব্যবসায়ীরা অনেকাংশে সংযত হলেও দুষ্কৃতিকারী কর্তৃক অবৈধ আগ্নেয়াস্ত্রের চাহিদা থাকায় অস্ত্র ব্যবসায়ীরা সক্রিয় রয়েছে।

এইরুপ পরিস্থিতিতে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাবের গোয়েন্দা নজরদারী চলমান থাকবে বলে জানান। অপরদিকে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ধৃত আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares