| |

গৌরীপুরে র‌্যাব ১৪ কর্তৃক এসএসসি পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁসকারী চক্রের সদস্য আটক

প্রকাশিতঃ 9:50 pm | February 14, 2019

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গৌরীপুরে র‌্যাব ১৪ কর্তৃক এসএসসি পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁসকারী চক্রের এক সদসকে আটক করা হয়েছে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গৌরীপুর থানাধীন গাভী শিমুল এলাকার আব্দুল বারী এর পুত্র বায়েজিদ (১৮) নিজ বাড়ীর সন্মুখে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের কয়েকজন সদস্য, আসন্ন এসএসসি পরীক্ষা-২০১৯ এর প্রশ্নপত্র পরীক্ষার পূর্বেই সংগ্রহ এবং ফাঁস করার পরিকল্পনা করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে গত ১৩ ফেব্রুয়ারি বুধবার অপরাহ্নে র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ ক্যাম্পের আভিযানিক দল এএসপি তফিকুল আলম এর নেতৃত্বে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে বায়েজিদকে গ্রেপ্তার করেন। এ সময় আটককৃত ব্যক্তির নিকট থেকে ১টি মোবাইল সেট,৩টি সিমকার্ড ও ১৬ পাতা এসএসসি পরীক্ষা-২০১৯ এর প্রশ্নপত্র ফেইসবুকের স্ক্রিন শর্ট প্রিন্ট ছবি উদ্ধার করা হয়। এ ঘটনায় গৌরিপুর থানায় মামলা রুজু করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares